মোঃআজিজুর বিশ্বাস,স্টাফ রিপোর্টার: নড়াইলের লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের ভূমি উপ-সহকারী কর্মকর্তা মোঃমাহামুদ মোল্লার অর্থ কেলেঙ্কারির কারণে ইউনিয়নের জনগণ তার উপর ক্ষিপ্ত হয়ে হাতে আটক করে।

সেখানের পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সাংবাদিক ও পুলিশ অগ্রভাগে ভূমিকা রাখেন। জানা যায় এর আগে নায়েব মাহমুদ কালিয়া উপজেলায় চাকরিতে থাকা সময়ে ও তার বিরুদ্ধে নারী কেলেঙ্কারিসহ বিভিন্ন অপকর্মের প্রতিবাদে লিখিত অভিযোগ সংবাদ সম্মেলন ও মানববন্ধন করেছিল পহরডাঙ্গা ইউনিয়ন বাসী।

জয়পুর ইউনিয়নের স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে জমির খাজনা বাবদ ও দাখিলা কাটা বাবদ অতিরিক্ত টাকা নিয়েছেন তিনি সাধারণ জনগণের হাতে ধরিয়ে দিয়েছেন খেয়ালখুশিমতো সরকারি রশিদ, কেমন যেন তিনি দুধে ধোয়া তুলসী পাতা।

এবিষয়ে নায়েব মাহামুদ এর সাথে কথা হলে তিনি ঘটনা অস্বীকার করে বলেন আমি অতিরিক্ত কোনো টাকা নেই নাই,আর মেয়েলি যে বিষয়টি আমার ছবি এডিট করা হয়েছে।

পরবর্তীতে লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ আজগর আলী কে অবগত করা হলে তিনি ও সহকারী ভূমি কমিশনার ঘটনা স্থানে গিয়ে বিস্তারিত বিষয় নিয়ে জয়পুর ইউনিয়নের নায়েব ও জনগণের মধ্যে বাড়তি অর্থ লেনদেনের বিষয় টি শুনে অবগত হন।

এবং ওই নায়েবের অর্থ কেলেঙ্কারির বিষয় টি নিয়ে সাধারণ জনগনের সাথে কথা বলেন ও তাদের উপযুক্ত সমাধানের আশ্বাস দেন । এবং একজন প্রাক্তন শিক্ষক কে দায়িত্ব দেন, জনগণ থেকে বাড়তি অর্থ লেনদেনের বিস্তারিত বিষয় লিখে লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর জমা করতে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আরো বলেন আমি অভিযুক্ত নায়েবের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করবো। আপনাদের এর একটা সুস্থ সমাধান দিবো।